সংবাদ বিজ্ঞপ্তি :
যে কোন ধরনের মিউজিক ভিডিও, সাউন্ড রেকর্ড, ইসলামী সঙ্গীত, ওয়াজ মাহফিল ভিডিও এবং এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- আজাদ খান, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878305010.
আজ চিত্রনায়িকা তানহা মৌমাছি’র জন্মদিন

আজ চিত্রনায়িকা তানহা মৌমাছি’র জন্মদিন

বিনোদন প্রতিবেদক : :

বাংলা চলচ্চিত্রের এ প্রজন্মের সম্ভাবনাময়ী চিত্রনায়িকা তানহা মৌমাছি। আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। এই দিনেই জন্মগ্রহণ করেন অভিনেত্রীর তানহা মৌমাছি। তার জন্মদিনে ডেইলী ভিউ পরিবারের পক্ষে থেকে অনেক শুভেচ্ছা।

জন্মদিন প্রসঙ্গে তানহা মৌমাছি বলেন, ‘প্রতি বছরের মতো নয় এবার নিজের মতো করেই পরিবারের সাথে জন্মদিনটা কাটাবেন । এদিকে ঘড়ির কাঁটা রাত ১২টা ছুঁতেই সহকর্মী-ভক্তরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাকে।’

তানহা মৌমাছি বলেন, ‘বছরের ৩৬৫ দিনের মধ্যে একটা দিন একটু বেশিই স্পেশাল থাকে। আজকের দিনটা আমার জন্য স্পেশাল। এই দিনেই পৃথিবীর আলো দেখেছিলাম। সাধারণ ভাবে কাটাতে চাইলেও কীভাবে যেনো দিনটা স্পেশাল হয়ে যায়।

তানহা মৌমাছি আরও বলেন, ‘জন্মদিনে ভক্ত ও শুভাকাঙ্খিদের কাছে অনেক ভালোবাসা পাই। সবাই আমার জন্য দোয়া করবেন সামনে যেন আরও ভালো চলচ্চিত্র উপহার দিতে পারি। সবার ভালোবাসা আর দোয়ায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

সম্প্রতি তানহা মৌমাছি নতুন তিন’টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘ইয়েস ম্যাডাম’। ছবিটি পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। অন্যটি হচ্ছে ‘দখল’ এটি পরিচালনা করেছেন অভিনেতা আমির সিরাজি ও ‘ফেরারী’ পরিচালনায় হাবিব খান।

চলতি মাসের ১৯ ডিসেম্বর থেকে শুরু হবে ‘দখল’ সিনেমাটির শুটিং। আর ২১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে সাভারে ডিপজলের বাড়িতে ‘ইয়েস ম্যাডাম’ ছবির দৃশ্যধারণের। জানুয়ারী ৫ তারিখ থেকে ‘ফেরারী’ সিনেমার শুটিং।

উল্লেখ্য, পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্মপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। সবশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব সাইট ডেভেলপার : আজাদ খান