সংবাদ বিজ্ঞপ্তি :
টেকনাফে এই প্রথম স্বল্প মূল্যে ওয়েবসাইট ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন, ভিডিও এডিটিং ও অডিও এডিটিং করার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন- ফ্রিল্যান্সার আজাদ, পরিচালক- একে ফিল্ম মাল্টিমিডিয়া, মোবা: 01878-305010.
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ কৃষক লীগ টেকনাফ সদর ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন আল-জামিয়া আল-ইসলামিয়া টেকনাফ মাদ্রাসার বাবা হুজুর ইন্তেকাল ; জানাযা কাল শোষণ নয় সেবাই একমাত্র আমার লক্ষ্য : মহিলা কাউন্সিলর প্রার্থী রুবিনা আক্তার টেকনাফে মাদ্রাসায় রাখাইন সম্প্রদায়ের অংসিং নিজস্ব অর্থায়নে ১ লক্ষ্য ২০ হাজার টাকা অনুদান সেন্টমার্টিন দ্বীপে রাস্তার বিরোধ নিয়ে ইয়াবা ব্যবসায়ীদের হামলায় যুবক রক্তাক্ত টেকনাফে মাদক পাচার প্রতিরোধে সাংবাদিক ও শিক্ষকদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা রঙ্গিখালী বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত, সভাপতি নাছির উদ্দীন রাজ, সম্পাদক আবছার টেকনাফে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। টেকনাফে মোহাম্মদ আরাফাত এর হিফয সমাপনী ও সবিনা অনুষ্ঠান সম্পন্ন টেকনাফ সদর মহেশখালীয়া পাড়া মৃত তৈয়ম গোলাল ও হেলালের পরিবারের উপর সন্ত্রাসী হামলা
এখন থেকে নিয়মিত ইসলামিক গান গাইবেন কণ্ঠশিল্পী আসিফ

এখন থেকে নিয়মিত ইসলামিক গান গাইবেন কণ্ঠশিল্পী আসিফ

টেকনাফ টিভি ডেস্কঃ

কণ্ঠশিল্পী আসিফ আকবর জানিয়েছেন এখন থেকে নিয়মিত হামদ, নাত ও ইসলামিক গান করবেন। আগামী পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে আসিফ একটি নাতে রাসুল গেয়েছেন এবং তার খবর নিজেই ব্যক্তিগত ফেসবুকে পোস্ট করেছেন ।

কণ্ঠশিল্পী আসিফের ফেসবুক পোস্টটি তুলে ধরা হল:

কুমিল্লা গুলবাগিচা স্কুলে ভর্তি হওয়ার পর আমাদের গানের শিক্ষিকা প্রয়াত শ্রদ্ধেয়া কল্যানী সেন গুপ্তা আপার কড়া নজরদারীতে আটকে যাই। আমি হারমোনিয়াম এখনো বাজাতে পারিনা, শেখার আগ্রহ কখনোই ছিলোনা। আমার আগ্রহ ছিলো ডাকটিকিট সংগ্রহ আর ক্রিকেট খেলায়। কল্যানী আপা আমাকে লালন নজরুল রবীন্দ্র পল্লী দেশের গান গাওয়াতেন জোর করে। তিনি ব্যাসিক্যালী ছিলেন নজরুল প্রেমী, উনার চুল চোখে কবির চেহারার সঙ্গে ব্যাপক মিল ছিলো।

ছোট নাটিকায় অভিনয়ও করিয়েছেন পন্ডিত বুড়ো চরিত্রে। হামদ ও নাত ই রাসুল শিখিয়েছেন মেরে মেরে। স্কুলের বার্ষিক মিলাদেও আমার অংশগ্রহণ থাকতো। আপাকে কোনভাবেই ফাঁকি দেয়া সম্ভব হতোনা, তিনি স্কুলের যে কোন কালচারাল এ্যাকটিভটিজে আমাকে রাখতেনই।

গানকে ক্যারিয়ার হিসেবে নেয়ার পর থেকেই আমার অনেক ফ্যান অনুরোধ করেছেন বাদ্যযন্ত্র ছাড়া যেন ইসলামিক গান গাই। সাহস করে উঠতে পারিনি এতোদিন। সামনে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী, এই উপলক্ষে সুযোগ এসেছে একটি নাত-ই রাসূল গাইবার। সঙ্কোচ কাটিয়ে গেয়েই ফেললাম ত্রি-ভুবনের প্রিয় মুহাম্মদ এলোরে দুনিয়ায়। ভাবলাম অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিংতো জমা দেইনি। সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে নিয়মিত হামদ, নাত ও ইসলামিক গান গাইবো, বাকী আল্লাহর ইচ্ছা। সবার কাছে দোয়া চাই।
ভালবাসা অবিরাম ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© টেকনাফ টিভি.কম | সর্বস্বত্ব সংরক্ষিত ২০১৯ ওয়েব ডেভেলপার : আবদুর রহমান আজাদ